মেনু নির্বাচন করুন
পাতা

জেলা প্রশাসকের বার্তা

তিহাস ও ঐতিহ্যে সমৃদ্ধ কিশোরগঞ্জের বিভিন্ন অঞ্চলে রয়েছে বাংলার ইতিহাসের গুরত্বপূর্ণ উপাদান। ইতিহাস ঐতিহ্য, কৃষ্টি সংস্কৃতি ও বৈচিত্রময় ভূ-প্রকৃতির এক চমৎকার জনপদ কিশোরগঞ্জ। ইতিহাসখ্যাত বারো ভূইয়াঁর অন্যতম ঈশাঁখা, বাংলা সাহিত্যের প্রথম মহিলা কবি চন্দ্রাবতীসহ অগনিত কীর্তিমান মানুষের স্মৃতিধন্য প্রাকৃতিক সৌন্দর্যের লীলায়িত ভূ-খন্ড কিশোরগঞ্জ জেলার সাথে বাংলাদেশ তথা সারা বিশ্বের মানুষের পরিচয় করিয়ে দেয়া কিংবা প্রশাসনিক সেবাকে জেলার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়া এবং সরকারের কেন্দ্রীয় অংশের সাথে জেলার আপামর জনসাধারণের সেতুবন্ধন তৈরী করার জন্য জেলার স্বতন্ত্র একটি ওয়েবসাইট থাকা সময়ের একান্ত দাবী।

 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্র্রীর কার্যালয়ের ‘‘একসেস টু ইনফরমেশন (এটুআই)’’ প্রকল্পের আওতায় জেলাভিত্তিক ওয়েবসাইট তৈরীর নির্দেশনা নিঃসন্দেহে একটি যুগোপযোগী ও ইতিবাচক সিদ্ধান্ত। এই ওয়েবসাইটের মাধ্যমেই বিশ্বের যে কোন প্রান্ত থেকে কিশোরগঞ্জ জেলাকে খুঁজে পাওয়া যাবে যখন তখন।

 এই ওয়েবসাইটটি তৈরী করার পেছনে আমার যে সকল সহকর্মীবৃন্দ তাদের প্রাত্যহিক দাপ্তরিক কাজের পরেও স্বতঃস্ফুর্ততার সাথে নিরলসভাবে শ্রম দিয়েছেন তাদেরকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই। সেইসাথে আমি ধন্যবাদ জানাই কিশোরগঞ্জ জেলার অন্যান্য বিভাগকে যারা বিভিন্ন তথ্য দিয়ে এই ওয়েবসাইটটিকে আলোর মুখ দেখাতে আমাদের সহায়তা করেছেন। যেহেতু ওয়েবসাইটের তথ্য সময়ের সাথে সাথে পরিবর্তিত হয় সেহেতু এই ওয়েবসাইটের তথ্য হালনাগাদকরণে যে কোন ধরণের মন্তব্য পরামর্শ ও সংশোধনী গুরুত্বসহকারে বিবেচিত হবে।

 আমি এই ওয়েবসাইটের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করি।

 

 

মোঃ আজিমুদ্দিন বিশ্বাস

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট

কিশোরগঞ্জ