মেনু নির্বাচন করুন

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
নিকলী বেড়িবাঁধ

কিশোরগঞ্জ হতে সিএনজি/পিকআপ এর মাধ্যমে আসা যাবে (ভাড়া ৬০/৪৫ টাকা ) । নিকলী উপজেলা অফিসের সামনে থেকে বেড়িবাদ শুরু তাই হেটে - হেটে দেখা যাবে তার সৌন্দর্য ।

নরসুন্দা লেকসিটি

কিশোরগঞ্জ শহরের প্রাণকেন্দ্র গুরুদয়াল সরকারি কলেজ এর সম্মুখভাগে এই নরসুন্ধা লেকসিটি অবস্থিত। গাইটাল বাস স্ট্যান্ড হতে রিক্সা বা অটোরিক্সা করে বটতলা বা গুরুদয়াল সরকারি কলেজ আসতে হবে।

ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ

ঢাকা থেকে সকালে এবং সন্ধ্যায় এগারসিন্দুর আন্তঃনগর ট্রেনে কিশোরগঞ্জ পৌঁছে মাত্র ১৫/২০ টাকার রিকশা ভাড়ায় শোলাকিয়া ঈদগাহ ময়দানে পৌঁছা যায়। ট্রেনের ভাড়া প্রথম শ্রেণির চেয়ার ২০০/- টাকা, সুভন চেয়ার ১৫০/- টাকা এবং সুভন ১২০/- টাকা। এছাড়াও সায়েদাবাদ বাস স্ট্যান্ড থেকে নন-এসি অন্যন্যা সুপার, যাতায়াত, ঈশা খাঁ বাস সার্ভিস ভাড়া ২২০/- টাকা এবং এসি যাতায়াত বাস ভাড়া ৪০০/- এবং মহাখালী বাস স্ট্যান্ড থেকে নন-এসি অন্যন্যা, অন্যন্যা ক্লাসিক বাস ভাড়া ২২০/- টাকা। বিভিন্ন জেলা থেকে মুসল্লিরা রিজার্ভ বাস নিয়ে ঐতিহাসিক শোলাকিয়া ময়দানে জড়ো হয়। নামাজ শেষে তারা বাসে করেই চলে যান।

ঐতিহাসিক পাগলা মসজিদ

শহরের প্রাণকেন্দ্র গুরুদয়াল সরকারি কলেজের পাশে হারুয়া নামক স্থানে অবস্থিত। কিশোরগঞ্জ শহরের গাইটাল অথবা বত্রিশ বাস স্ট্যান্ড এসে রিক্সা বা অটোরিক্সায় খুব সহজেই ঐতিহাসিক পাগলা মসজিদ এ আসা যায়।

উবাই পার্ক

ঢাকা থেকে কিশোরগঞ্জের বাসে উঠবেন। যেমন- সায়দাবাদ থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্য ছেড়ে আসে যাতায়াত পরিবহন পরিবহনের এসি এবং নন-এসি, অনন্যা সুপার পরিবহন, বত্রিশ গেইটলক সার্ভিস সহ ইত্যাদি বাস সার্ভিস। অন্যদিকে মহাখালী থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্য ছেড়ে আসে অনন্যা এবং অন্যন্যা ক্লাসিক পরিবহন বাস সার্ভিস।



Share with :

Facebook Twitter